October 27, 2024, 2:26 am

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

কালীগঞ্জে ভষা শহীদদের স্বরনে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

Exif_JPEG_420

মো.হাসমত উল্ল্যাহ প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অমর একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতি মাতৃভাষা দিবসে শহীদদের স্বরনে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

বাঙালির জাতীয় চেতনার প্রতীক অমর একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতি মাতৃভাষা দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে বাহারি আলোক সজ্জায় সাজানো হয়েছে কালীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও এর আশেপাশের এলাকা। পাশাপাশি লাল-নীল-সবুজসহ বিভিন্ন ধরনের বাতিও লাগানো হয়েছে রাস্তার ধার দিয়ে।

২১ফেব্রুয়ারি প্রথম পহরে রাত ১২.০১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশে সরকারের মাননীয় সমাজ কল্যান মন্ত্রীর পক্ষে পুষ্পস্তবক অর্পণ,কালীগঞ্জ উপজেলা পরিষদ, কালীগঞ্জ উপজেলা প্রশাসন,কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, রিপোর্টস ক্লাব কালীগঞ্জ, সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও তার অঙ্গসংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহ স্বাস্থ্যবিধি মেনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেষে মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় শহীদমিনারে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ১মিনিট নিরবতা পালন শেষে দোয়া  করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন